পাবনায় গ্যাসসিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ পিতা-পুত্রেরমৃত্যু

পাবনায় গ্যাসসিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ পিতা-পুত্রেরমৃত্যু

প্রতিকী ছবি

পাবনাপ্রতিনিধি : অবশেষে পাবনার বেড়ায় গ্যাসসিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৬ জনের মধ্যে ২ জনমারা গেছেন। মৃত দু’জন হলেন আবু শেখ (৭০) ও তার ছেলে কালাম শেখ (৪৫ )।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার (২০ এপ্রিল) সকাল ৬টার দিকে আবু শেখ মারা গেছেন। এরআগে রোববার(১৯ এপ্রিল) রাতসাড়ে ৮টার সময় কালাম শেখ মারা যান সেখানে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল ) দুপুর ১২টার দিকে পাবনার বেড়া পৌর এলাকার শেখ পাড়া মহল্লার একটি বাসায় গ্যাসসিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ছয়জন গুরুতর ভাবে দগ্ধ হয়েছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়, ঐ বাসায় নতুন গ্যাসসিলিন্ডার লাগানোর সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় আগুন নেভানোর সময় আবু শেখ, তারদুই ছেলে কালাম শেখ ও কালু শেখ নাতি লিখন, প্রতিবেশী আলহাজ শেখ এবং গ্যাস বিক্রেতা জাহাঙ্গীর আলম দগ্ধ হন।

তাদেরকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। আবু শেখ (৬০) তার দুই ছেলে কালাম শেখ)ও কালু শেখ এরঅবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই দিনেই সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

সেখানে আজ সোমবার (২০ এপ্রিল) সকাল ৬টার দিকে আবু শেখ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরআগে রোববার(১৯ এপ্রিল) রাতসাড়ে ৮টার সময় চিকিৎসাধীন কালাম শেখ মারা যান।

বেড়া থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা শাহিদ মাহমুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।