সালমান খানের নাম ভাঙিয়ে প্রতারণা, আইনি পদক্ষেপের হুঁশিয়ারি

সালমান খানের নাম ভাঙিয়ে প্রতারণা, আইনি পদক্ষেপের হুঁশিয়ারি

ছবিঃ ইন্ডিয়া ফোরামস।

বলিউডের ভাইজান সালমান খান এবার পড়লেন ভুয়া বিজ্ঞাপনের বিড়ম্বনায়। সম্প্রতি অনলাইনে একটি বিজ্ঞাপন ছড়িয়ে পড়েছে। বিজ্ঞাপনটি বলছে, নতুন সিনেমার জন্য অভিনেতা খুঁজছেন সালমান। তিনিই বেছে নেবেন আগামীর স্টারকে। এমন বিজ্ঞাপন ছড়িয়ে পড়তেই সালমানের প্রযোজনা সংস্থায় আসছে একের পর এক ফোন ও ইমেল। সবাই জানতে চাইছেন বিজ্ঞাপনটির বিষয়ে। এদিকে মুহুর্মুহু ফোন ও ইমেইলে যারপরনাই বিরক্ত।

 

এই বিড়ম্বনা থেকে রেহাই পেতে এক অফিসিয়াল বিবৃতিতে সালমান খান বলেছেন, ‘এটা পরিষ্কার করা প্রয়োজন যে, সালমান কিংবা সালমান খান ফিল্মস বর্তমানে কোনও সিনেমার জন্য কাস্টিং করছেন না। আমরা কোনও কাস্টিং এজেন্সিকেও ভাড়া করিনি আমাদের আগামী কোনও কাজের জন্য। দয়া করে এই সংক্রান্ত কোনও ইমেইল বা মেসেজ পেলে বিশ্বাস করবেন না।’

শুধু তাই নয়, আইনি পদক্ষেপ নেওয়ার কথাও সাফ জানালেন সালমান খান। বলেছেন, ‘সালমান খান কিংবা এসকে ফিল্মসের নাম কোনও অননুমোদিত কাজে ব্যবহারের যথাযথ প্রমাণ পেলে আইনি পদক্ষেপ নেওয়া হবে।’

সবশেষ মুক্তি পেয়েছে সালমান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমা। বক্স অফিসে সুবিধা করতে পারেনি সিনেমাটি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘টাইগার থ্রি’ সিনেমাটি। এতে বিপরীতে থাওকবেন ক্যাটরিনা কাইফ। সিনেমাটিতে অতিথি চরিত্রে শাহরুখ খানকেও দেখা যাবে।

তাই এই মুহূর্তে ‘বিগ বস ওটিটি’ এবং ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। অন্য কোনো সিনেমায় এই মুহূর্তে কাজ করছেন না এ অভিনেতা। তার প্রযোজনা সংস্থা থেকেও নতুন কোনো সিনেমা তৈরির ঘোষণা দেননি তিনি।