'রোনালদো খুব বেশি হুক্কা টানছেন’

'রোনালদো খুব বেশি হুক্কা টানছেন’

সংগৃহিত ছবি।

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের চেয়ে সৌদি প্রো লিগের মান ভালো। লিওনেল মেসির ইন্টার মায়ামিতে যোগ দেয়ার পরদিন এমন দাবি করেছিলেন তার এক সময়ের প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো। সেই মন্তব্যের ২৪ ঘন্টা না যেতেই এর জবাব দিলেন সাবেক এমএলএস ফুটবলার মাইক লাহোদ। খবর গোল ডটকমের।

মঙ্গলবার (১৮ জুলাই) রাতে স্প্যানিশ ক্লাব সেল্টা ভিগোর কাছে ৫-০ ব্যবধানে হেরেছিল আল নাসর। ম্যাচ শেষে রোনালদো মেজর লিগ সকার নিয়ে এমন মন্তব্য করেন। বলেন, এমএলএসের চেয়ে সৌদি লিগ ভালো। আমি শতভাগ নিশ্চিত, ইউরোপের ক্লাবে আর ফিরবো না। সেই দরজা একেবারে বন্ধ হয়ে গেছে। আমি সৌদি লিগে আসার পথ খুলে দিয়েছি। এখন সব খেলোয়াড় এখানে আসছে।

এক বছরের মধ্যে সৌদি লিগ ডাচ ও তুর্কি লিগকে ছাড়িয়ে যাবে বলেও মন্তব্য করেছেন রোনালদো। পর্তুগিজ তারকা বলেন, অনেক ফুটবলার এখানে আসছেন। সামনে আরও অনেকে আসবেন। এক বছরের মধ্যে সৌদি লিগ ডাচ ও তুর্কিস লিগকে ছাড়িয়ে যাবে।

রোনালদোর এই মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন যুক্তরাষ্ট্রের ফুটবল লিগের স্টার মাইক লাহোদ। তিনি বলেন, রোনালদো খুব বেশি হুক্কা টানছেন। এক বছরের মধ্যে ডাচ লিগ ও তুর্কি লিগের সৌদি লিগের এগিয়ে যাওয়ার কথা বলাটা একটা হাস্যকর মন্তব্য। লিওনেল মেসিকে ইঙ্গিত করে এমন বলেছেন। সিরি ‘আ’ সম্পর্কেও সে এমন ধরনের কথা বলেছে। য়্যুভেন্তাসকে তো খারাপ অবস্থায় রেখেই দল ছেড়েছিল সে।

তিনি আরও বলেন, মন্তব্যগুলো লিওনেল মেসির এমএলএস-এ যোগদানের পর করা হয়েছে। মেসি বলেছেন যে তিনি ২০২৬ বিশ্বকাপের আগে উত্তর আমেরিকায় ফুটবলের জনপ্রিয়তা বাড়াতে চান। কিন্তু রোনালদোর মন্তব্যগুলো এর উল্টোটাই প্রমাণ করে।