মুন্সীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৪

মুন্সীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৪

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জে পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ১৪ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের শেরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত হাজেরা বেগম ও অঞ্জনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অপর আহত জাহাঙ্গীর হোসেন, ইকবাল হোসেন, ইমন, আজিজ মোল্লা, রোজিনা, সায়েমা, নূপুর, রশিদ মোল্লা, আব্দুল রউফ, মনু ভূইঁয়া, জাহানারা ও শাহজামাল মোল্লা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শেরকান্দি গ্রামের জাহাঙ্গীরের সাথে প্রতিবেশী রশিদ মোল্লার পাওনা টাকা নিয়ে বিরোধ চলছিল। সেই পাওনা টাকা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে জাহাঙ্গীর পক্ষের আজিজ মোল্লার স্ত্রী হাজেরা বেগম ও তার মেয়ে অঞ্জনা গুরুতর আহত হয়। পরে তাদের দুজনকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় জাহাঙ্গীর পক্ষের ৯ জন ও রশিদ মোল্লা পক্ষের পাঁচজন আহত হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিকুজ্জামান বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি টাকা পয়সার লেনদেন নিয়ে মারামারি হয়েছে। আমরা ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করেছি। হাসপাতালেও পুলিশ রয়েছে। এ ব্যাপারে পুলিশি তৎপরতা বৃদ্ধি করেছি। কী নিয়ে ঘটনার সূত্রপাত প্রাথমিকভাবে জেনে থাকলেও আরো কিছু আছে কি না, এটা তদন্তের মাধ্যমে বেড়িয়ে আসবে।