নড়াইলে যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

নড়াইলে যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

নড়াইলের কালিয়া উপজেলায় আজাদ শেখ (৩২) নামে এক যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। নিহত আজাদ পেড়লী উত্তর পাড়ার সালাম শেখের ছেলে। বৃহস্পতিবার রাতে উপজেলার পেড়লী ইউনিয়নের পেড়লী গ্রামের মোহসিন চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি চেয়ারম্যান পেড়লী গ্রামের আনিসুল ইসলাম বাবু শেখ ও প্রতিপক্ষ শহীদুল এবং লাভলু ভূঁইয়ার লোকজনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্ব চলে আসছিল।

বৃহস্পতিবার যুবলীগের খুলনা বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ থেকে ফেরার পর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আজাদ শেখ পেড়লী গ্রামের মোহসিন চৌরাস্তা এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে বসে থাকা প্রতিপক্ষ লোকজন তাকে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টার দিকে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে হত্যার পর বৃহস্পতিবার রাতে শহীদুল মোল্যা,আলীম মোল্যা, জাহাঙ্গীর মোল্যা, লাভলু ভূঁইয়া, আলমগীর ভূঁইয়া, ফজলু ভূঁইয়ার বাড়িসহ ২০টি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে প্রতিপক্ষ গ্রুপের লোকজন। এছাড়া গরু, ছাগল, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।আজাদ হত্যায় জড়িতদের আটকে পুলিশ অভিযান চালাচ্ছে।