গাজীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল

গাজীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল

সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়েছে। এতে যাত্রীরা চরম দুর্ভোগে পড়ে। তবে এ সময় অন্য কোনও ট্রেনের শিডিউল না থাকায় ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) সকাল পৌনে ৭টায় জয়দেবপুর-ময়মনসিংহ রেল সড়কের শ্রীপুর স্টেশনের আউটার সিগন্যালে এ ঘটনা ঘটে বলে জানান, শ্রীপুর রেলওয়ে স্টেশনের স্টেশন অফিসার সাইদুর রহমান।

তিনি জানান, আউটার দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল হয়েছে। এখন ভাওয়াল এক্সপ্রেসের ইঞ্জিন আনা হচ্ছে, ভাওয়াল এক্সপ্রেসের ইঞ্জিন দিয়ে বিকল ট্রেনটিকে শ্রীপুর স্টেশনের এক নাম্বার লাইনে প্রবেশ করিয়ে লাইন চালু করা হবে।

সাইদুর রহমান জানান, সকাল পৌনে ৭টার দিকে ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেন বন্ধ হয়ে যায়। এ সময় এই রুটে অন্য কোনও ট্রেনের শিডিউল না থাকায় ট্রেন চলাচলে বিঘ্ন হয়নি। ভাওয়াল এক্সপ্রেসের ইঞ্জিন অল্প সময়ের মধ্যে শ্রীপুর স্টেশনে প্রবেশ করবে। অল্প সময়ে দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনটিকে শ্রীপুর স্টেশনের এক নম্বর লাইনে প্রবেশ করিয়ে দিলেই জয়দেবপুর-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে যাবে।