ফরিদপুরের নগরকান্দায় যুবককে কুপিয়ে হত্যা

ফরিদপুরের নগরকান্দায় যুবককে কুপিয়ে হত্যা

ছবিঃ সংগৃহীত।

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসূতি ইউনিয়নের হিয়াবলদি কাজিকান্দা গ্রামের মধ্যবর্তী স্থানে রুবেল শেখ (১৯), কে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

জানা যায়, ২৫ জুলাই মঙ্গলবার বিকালে নিহত রুবেল শেখ (১৯) পার্শ্ববর্তী হিয়াবলদী গ্রামে তার নানা রাজা মিয়ার বাড়িতে যায়। আনুমানিক রাত ১১ টার দিকে জনৈক এক ভ্যান চালক রক্তাক্ত রুবেলকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এনে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তার আহত রুবেলকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে ফরিদপুর রেফার্ড করার ব্যবস্থা নিতেই রুবেলের মৃত্যু হয়।

খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ হাসপাতালে যান।

এ বিষয় নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মিরাজ হোসেন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হিয়াবলদি গ্রামের কতিপয় উশৃংখল যুবক তাদের বন্ধুদের সাথে নিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। হিয়াবলদি গ্রামের হায়াত শেখের পুত্র রনি শেখ (১৯) কোপ খেয়ে গুরুতর আহতবস্থায় একই সময়ে হাসপাতালে ভর্তি হয়। প্রাথমিক জিজ্ঞাসবাদে রনি এই হত্যাকাণ্ডে জড়িত বলে ধারণা করা হচ্ছে। রনিকে আটক অবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে। সুরতহাল শেষে নিহত রুবেলকে ময়নাতদন্তের জন্য থানায় আনা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা চলমান রয়েছে।