৩০ কোটি ইউরোর প্রস্তাব প্রত্যাখ্যান এমবাপ্পের!

৩০ কোটি ইউরোর প্রস্তাব প্রত্যাখ্যান এমবাপ্পের!

কিলিয়ান এমবাপ্পের

সৌদি আরবের লোভনীয় প্রস্তাব মন গলাতে পারেনি কিলিয়ান এমবাপ্পের। আল হিলালের দেওয়া রেকর্ড ৩০ কোটি ইউরোর প্রস্তাব পিএসজি গ্রহণ করলেও তা প্রত্যাখ্যান করেছেন ফরাসি এই ফুটবল সুপারস্টার।

এমবাপ্পেকে মাত্র এক বছরের জন্য চুক্তি করাতে চায় সৌদি প্রো লিগের ক্লাবটি। সেজন্য ২০ কোটি ইউরো বেতন দেওয়ার কথা জানিয়েছে আল হিলাল। সে সঙ্গে বানিজ্যিক চুক্তি করিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে সৌদি ক্লাবটি আরও বলেছে, এক বছর পর এমবাপ্পে চাইলে তার স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদেও যেতে পারবেন। 

এই চুক্তি থেকে ৭০ কোটি ইউরো পর্যন্ত আয় হতে পারে এমবাপ্পের। পিএসজি ফরোয়ার্ড ও তার এজেন্টকে এগুলো বোঝাতেই আলোচনায় বসতে চায় আল হিলাল। প্যারিসের ক্লাবটি অবশ্য এমবাপ্পেকে কড়া বার্তা দিয়ে রেখেছে। চুক্তি নবায়ন না করলে সেরা প্রস্তাব দেওয়া ক্লাবের কাছেই তাকে বিক্রি করে দেওয়ার হুমকি দিয়েছে তারা। পাল্টা দিয়েছেন এমবাপ্পেও। 

বলেছেন, প্রয়োজনে আগামী মৌসুমটা পিএসজির বেঞ্চে বসে থাকবেন। তাও আল হিলালের সঙ্গে চুক্তি করবেন না। রিয়াল মাদ্রিদ তাকে ফ্রি এজেন্ট হিসেবে দলে চায়। সেজন্য আগামী মৌসুমের শেষ পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে মাদ্রিদ ক্লাবটিকে।