রাজধানীর শান্তিনগরে যুবককে পিটিয়ে হত্যা

রাজধানীর শান্তিনগরে যুবককে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

রাজধানীর শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে একটি ভবনের গ্রাউন্ড ফ্লোরে খালেদ শেখ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (২৯ জুলাই) রাত সোয়া ১২টার দিকে খালেদকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত খালেদ ফরিদপুর মধুখালী উপজেলার সামাদ শেখের ছেলে। বর্তমানে রামপুরা হাইস্কুল রোড টাঙ্গাইল গলি এলাকায় থাকতেন তিনি।

হাসপাতালে নিহত খালেদের মামার বন্ধু সজিব জানান, শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে আবেদ হোল্ডিং নামে একটি ভবনের আন্ডার গ্রাউন্ডে খালেদের এক বন্ধুর ছোট ভাইকে আটকে রাখে নিরাপত্তা কর্মীরা। এ খবর পেয়ে বন্ধুকে বাঁচাতে সেখানে জান খালেদ । সেখানে নিরাপত্তাকর্মী ও ভবনে থাকা অন্যান্য লোকজনদের সঙ্গে খালেদের তর্কাতর্কি হয়। এক পর্যায়ে ভবনে থাকা নিরাপত্তাকর্মীরা সহ ১৫ থেকে ২০ জন বেত দিয়ে খালেদকে পেটাতে থাকেন। এতে বাঁচাতে অচেতন হয়ে পড়লে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসক খালেদকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, খালেদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। তার মরদেহ মর্গে রাখা আছে। বিষয়টি পল্টন থানায় অবগত করা হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, হাসপাতাল থেকে একটি হত্যাকাণ্ডের ঘটনার খবর পাওয়া গেছে। বিস্তারিত জানার জন্য সেখানে পুলিশ পাঠানো হয়েছে