পাবনায় কাপড় ব্যবসায়ীকে হাত পা বিচ্ছিন্ন করে কুপিয়ে হত্যা

পাবনায় কাপড় ব্যবসায়ীকে হাত পা বিচ্ছিন্ন করে কুপিয়ে হত্যা

পাবনায় কাপড় ব্যবসায়ীকে হাত পা বিচ্ছিন্ন করে কুপিয়ে হত্যা

পাবনার পুলিশ দুই হাত পা বিচ্ছিন্ন এক কাপড় ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে। সোমবার (৩১ জুলাই) সকাল ১১ টার দিকে পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের ধোপাঘাটা রাস্তার পাশ থেকে মৃদদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি উপজেলার জালালপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইলিযাস হোসেন(২৮)। তিনি  পেশায় ছিলেন কাপড় ব্যবসায়ী। অজ্ঞাতনামা সন্ত্রাসীরা ওই তাঁত ব্যবসায়ীকে নৃশংসভাবে হত্যা করেছে  বলে পুলিশের ধারণা। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দুপুরে পাবনা শহরে ব্যবসায়ী কাজের কথা বলে বাড়ি থেকে বের হন ইলিয়াস। এরপর গভীর রাত হয়ে গেলেও বাড়িতে না আসায় পরিবার বিভিন্ন আত্মীয় স্বজন ও পাড়া মহল্লায়  খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাওয়া যায় না। অবশেষে  সোমবার সকালে গয়েশপুর ইউনিয়নের ধোপাঘাটা এলাকার রাস্তার পাশে তার তার মৃতদেহ পাওয়া গেল। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।নিহতের বাবা আব্দুল মান্নান ছেলে হত্যাকারীদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা বলেন, ধারনা করা হচ্ছে হয়ত রাতের কোন এ সময় তাকে নৃশংষভাবে হত্যা করে মৃতদেহ ফেলে রেখে গেছে। আমরা হত্যার মোটিভ বের করার চেষ্টা করছি।পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন,‘ নিহতের ভাতিজা সোহাগের সঙ্গে স্থানীয় এক ব্যক্তির গত ৯ জুলাই একটি ঝামেলা হয়। তা থেকে এই ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখছি।’