ইদানিং অনেক লাভ লেটার পাচ্ছি: রণবীর

ইদানিং অনেক লাভ লেটার পাচ্ছি: রণবীর

ফাইল ছবি

গত ২৮ জুলাই মুক্তি পেয়েছে করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এই সিনেমায় রকি চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা রণবীর সিং।

পর্দায় এই নায়কের অভিনয়, হটনেস মুগ্ধ করেছে নারী ভক্তদের। যার কারণে অভিনেতার উদ্দেশে প্রেমপত্র লিখে পাঠাচ্ছেন তারা। বিষয়টি জানিয়েছেন রণবীর নিজেই।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেন বাজিরাও খ্যাত এই অভিনেতা। যেখানে তিনি জানান, ছবিটি মুক্তির পর থেকেই একের পর এক লাভ লেটার পেয়েই চলেছেন তিনি।

প্রশ্নোত্তর পর্বে রণবীরকে একজন জিজ্ঞেস করেন, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিটি মুক্তি পর সেরা কি প্রতিক্রিয়া পেয়েছেন? জবাবে অভিনেতা বলেন, ‘প্রচুর পেয়েছি। সকলেই রকিকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে। বড় বড় প্রেম পত্র লিখে পাঠাচ্ছে।’

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ মুক্তির পর থেকেই বেশ আলোচনায় টোটা রায় চৌধুরী এবং রণবীর সিংয়ের নাচ! ‘দেবদাস’ ছবির দোলারে গানটিতে নেচে একপ্রকার আগুন ধরিয়েছেন তারা।

অভিনেতাকে একজন জিজ্ঞেস করেন, কতদিন লেগেছে আপনার এই নাচ শিখতে? উত্তরে রণবীর জানান, ‘প্রায় এক মাস। এই নাচের পুরো কৌশল মুখস্থ করতে বেশ সময় লেগেছে।’

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিটিতে রণবীর-আলিয়া বাদেও অন্যান্য চরিত্রে ধর্মেন্দ্র, জয়া বচ্চন, চূর্ণী গঙ্গোপাধ্যায় রয়েছেন। এর মধ্যে, ধর্মেন্দ্র রকির দাদু আর জয়া ঠাকুমা হয়েছেন। অন্যদিকে চূর্ণী গঙ্গোপাধ্যায় রানির মা আর শাবানা আজমি ঠাকুমা হয়েছেন।