জায়েদ খানের নায়িকা হচ্ছেন সায়ন্তিকা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন সায়ন্তিকা

প্রতীকী ছবি

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। রাজনীতি এবং অভিনয় জীবনে সমান তালে সমতা রেখে চলেছেন এই অভিনেত্রী। এবার বাংলাদেশের ছবিতে অভিনয় করতে প্রস্তুতি নিচ্ছেন তিনি। এই মুহূর্তে তিনি দলের কাজে ব্যস্ত। প্রতি সপ্তাহেই কলকাতা থেকে বাঁকুড়ায় ছুটে যাচ্ছেন। তবে পাশাপাশি একের পর এক ছবির প্রস্তাবও আসছে। টলিপাড়ার পাশাপাশি অভিনেত্রী এবার বাংলাদেশের দিকে পা বাড়াতে চাইছেন এমন শোনা যাচ্ছে। সূত্রের খবর, খুব শীগগিরই অভিনেত্রীকে নাকি বাংলাদেশের ছবিতে দেখা যাবে।

এক সময় টলিপাড়ায় পর পর ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি দেখা গিয়েছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নকাব’ ছবিতে সায়ন্তিকার বিপরীতে ছিলেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। এই ছবিটি যৌথ প্রযোজনার ছবি নয়। বাংলাদেশের একটি বড় প্রযোজনা সংস্থার ছবিতেই দেখা যাবে সায়ন্তিকাকে। তবে ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। মূলত মূলধারার বাণিজ্যিক ছবি। তাই দর্শকদের বিনোদনের যাবতীয় উপাদান সেখানে থাকবে। অভিনেত্রীর বিপরীতে থাকবেন ও বাংলাদেশের জনপ্রিয় ও আলোচিত অভিনেতা জায়েদ খান। ছবিটির পরিচালক তাজু কামরুল।

এই প্রসঙ্গে গণমাধ্যমের পক্ষ থেকে সায়ন্তিকার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বিষয়টি নিয়ে এখনই কথা বলতে রাজি নয়। তবে বললেন, কথা চলছে। কিন্তু এখনও কোনও কিছু চূড়ান্ত হয়নি। এক সময় মূল ধারার বাণিজ্যিক ছবির মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন সায়ন্তিকা। বাংলাদেশেও অভিনেত্রীর অগণিত অনুরাগী রয়েছে। তাই স্বাভাবিক ভাবেই বাংলাদেশের ছবিতে অভিনয়ে তিনি আগ্রহী হবেন বলেই মনে করছেন টলিপাড়ার অনেকে। চলতি মাসেই ছবির শুটিংয়ের জন্য বাংলাদেশে পাড়ি দেবেন সায়ন্তিকা।

টলিউডে ঋতুপর্ণা সেনগুপ্ত দীর্ঘ দিন বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন। কিছু ছবিতে দেখা গিয়েছে পার্নো মিত্রকেও। সম্প্রতি ঢালিউডের ‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন এ পার বাংলার অভিনেত্রী ইধিকা পাল। ছবিটি পড়শি দেশে ভালই ব্যবসা করেছে। এ বার সায়ন্তিকার পালা। সূত্র: আনন্দবাজার