ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ শহরে একটি নির্মাণাধীন ভবনের ৪ তলা থেকে পড়ে জেরিন (২৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে। নিহতের স্বামীর নাম জনি রহমান। তাদের সংসারে জাবরিন (৫) ও জায়ান (২) নামে ২ সন্তান রয়েছে।

নিহত জেরিনের পিতা বন্দরের ইস্পাহানী এলাকার বাসিন্দা মো. আলী হোসেন জানান, ২০১৭ সালে তার মেয়ে জেরিনের বিয়ে হয়। জেরিনের স্বামী পেশায় গার্মেন্টস পণ্য সংশ্লিষ্ট ব্যবসায়ি। জেরিনের ভাসুর হাসান রহমান ডনচেম্বার জামে মসজিদের পাশে একটি জমি ক্রয় করে সেখানে ভবন নির্মাণ করছে। সেই ভবনের ৭ তলার ফ্ল্যাটটি ছোট ভাই জনিকে দিয়েছেন হাসান রহমান। বৃহস্পতিবার সকালে মেয়ে জাবরিনকে ডনচেম্বারে ফিলোসোফিয়া স্কুলে দিতে যায় জেরিন। এসময় স্বামী জনি ও পুত্র জায়ান বাসায় ছিল। মেয়েকে স্কুলে দিয়ে ডনচেম্বারে নির্মাণাধীন ভবনে যায় জেরিন। সেখানে ভবনের ৪ তলা থেকে জেরিন নীচে পড়ে যায়। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তবে জেরিন ৪ তলা থেকে কিভাবে পড়ে গেল সেটা বোধগম্য না। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার  (ওসি তদন্ত) সাইদুজ্জামান জানান, এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় তাদের মরদেহ বুঝিয়ে দেয়া হয়েছে।