তালাবদ্ধ ঘরে মিললো নারীর অর্ধগলিত মরদেহ, স্বামী পলাতক

তালাবদ্ধ ঘরে মিললো নারীর অর্ধগলিত মরদেহ, স্বামী পলাতক

ছবিঃ সংগৃহীত।

ফেনীতে তালাবদ্ধ ঘর থেকে রোজিনা আক্তার (৪৫) নামে এক গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ আগস্ট) গভীর রাতে ফেনী শহরের একাডেমি এলাকার সরকার ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহত গৃহবধূ ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের লস্করহাট গ্রামের বেলাল হোসেনের স্ত্রী। পেশায় সিএনজিচালিত অটোরিকশার চালক বেলাল রোজিনার দ্বিতীয় স্বামী। ঘটনার পর থেকে তিনি পলাতক আছেন। রোজিনা তিন সন্তানের জননী। রাতেই অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের মা রানী বেগম জানান, রোজিনা অনেকগুলো ঘুমের ওষুধ খেয়েছেন জানিয়ে তার স্বামী বেলাল বুধবার সকালে ফোন করে মেয়ের খবর নিতে বলেন। কিন্তু তখন তিনি মেয়ের ভাড়া বাসায় যাননি। এদিকে, দুইদিনেও মোবাইল ফোনে মেয়ের কোনো খবর না পেয়ে শুক্রবার রাতে তিনি ভাড়া বাসায় যান। সেখানে তিনি ঘর বাইরে থেকে তালাবদ্ধ দেখতে পান। পরে নাতনির কাছে থাকা অতিরিক্ত চাবি দিয়ে দরজা খুললে ঘরে রোজিনার অর্ধগলিত মরদেহ দেখতে পান।

রোজিনার বোন সখি আক্তার বলেন, প্রেমের সম্পর্ক থেকে পাঁচ-ছয় মাস আগে বেলালের সঙ্গে তার বড় বোনের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে নিয়মিত ঝগড়া হতো।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করছে। রোজিনার স্বামী বেলালকে আটক করতে পারলে ঘটনার রহস্য উদ্ঘাটন করা যাবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা চলমান আছে।