২২ মামলার আসামি ধরতে ‘নাজেহাল’ পুলিশ!

২২ মামলার আসামি ধরতে ‘নাজেহাল’ পুলিশ!

আসামি জুবায়ের পারভেজ

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ২২ মামলার আসামি জুবায়ের পারভেজকে গ্রেফতারে অভিযান চালাতে গিয়ে এক পুলিশ সদস্যের নাজেহাল হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার (১৪ আগস্ট) সন্ধ্যায় উপজেলার গোপাল ইউনিয়নের সমিতি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক পুলিশ ওই আসামির বাড়িতে অভিযান চালিয়ে ৮০ পিস শাড়িসহ আসামির বাবা আবু তাহেরকে আটক করে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় জানান, সোমবার সন্ধ্যায় এসআই জাকির হোসেন সমিতি বাজার এলাকায় আসামি পারভেজের বিষয়ে খোঁজ নিচ্ছিলেন। এ সময় হঠাৎ কয়েকজন যুবক পুলিশ সদস্যের সঙ্গে বাকবিতণ্ডা করেন। এক পর্যায়ে সেখানে হাতাহাতির ঘটনাও ঘটে। এরপর পুলিশ সদস্য পিছু হটে। তাৎক্ষণিক খবর পেয়ে ছাগলনাইয়া থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামি জুবায়ের পারভেজের বাড়িতে অভিযান চালিয়ে ৮০ পিস ভারতীয় শাড়ি উদ্ধার করে। 

এ ঘটনায় ঘরের জুবায়ের পারভেজের বাবা আবু তাহেরকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এ বিষয়ে মামলা রেকর্ড করা হবে।

ওসি আরও জানান, জুবায়ের পারভেজ একজন চিহ্নিত মাদককারবারি। তার বিরুদ্ধে ফেনী, মিরসরাই, ছাগলনাইয়াসহ বিভিন্ন থানায় মাদক, ধর্ষণ, সাংবাদিক নির্যাতন, ডাকাতি ও চোরাকারবারির অভিযোগে ২২টির অধিক মামলা রয়েছে। এ অভিযানের খবর পেয়ে পারভেজ পালিয়ে যায়। তাকে গ্রেফতার না করা পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।