জিতের সঙ্গে কাজ করা প্রসঙ্গে যা বললেন দেব

জিতের সঙ্গে কাজ করা প্রসঙ্গে যা বললেন দেব

সংগৃহীত

টালিউডের জনপ্রিয় দুই সুপাস্টার চিত্রনায়ক দেব এবং জিৎ। তারা দুজনই তাদের অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন। কিন্তু দুই তারকার ভক্তরা তো একে-অপরের সঙ্গে প্রায়ই ঝগড়া লাগিয়ে দেন অনলাইনে কে বেশি সফল তা নিয়ে। ২০১০ সালের দুই পৃথিবী সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল দেব আর জিতকে। তারপর থেকে একসঙ্গে আর স্ক্রিন শেয়ার করেননি। দেব প্রসেনজিতের সঙ্গে কাজ করলেও, কাজ করছেন না জিতের সঙ্গে।

সম্প্রতি দেবের বান্ধবী রুক্মিণী মৈত্র কাজ করছেন জিতের সঙ্গে তার ‘ব্যুমেরাং’ ছবিতে। জিতেরই নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। তাহলে এমন কোনও ছবি কেন হচ্ছে না, যেখানে জিতের ছবিতে দেব বা দেবের ছবিতে জিৎ করবেন, যেমনটা বলিউডে করছেন আজকাল শাহরুখ বা সালমান।

এক গণমাধ্যমের পক্ষ থেকে দেবকে প্রশ্ন করা হয়েছিল জিতের সঙ্গে কাজ করা প্রসঙ্গে। তাতে টলিউডের নতুন ব্যোমকেশ জবাব দিলেন, জিতের সঙ্গে আমার নিয়মিত কথা হয়। রুক্মিণী তো ওর সঙ্গে কাজও করছে। আমাদের একসঙ্গে কাজ করা হচ্ছে না কারণ ওরকম কোনও স্ক্রিপ্ট নেই। আমি অন্তত বলতে পারি, আমার দিক থেকে কারণ এটাই। কেউ একজন এগিয়ে আসুক আমাদের দুজনকে কাস্ট করে ভালো একটা স্ক্রিপ্ট নিয়ে। আমি তো রাজি হয়ে যাব। আমাদের দুজনের মধ্যে সেতু দরকার। ভালো গল্পের, ভালো পরিচালকের।

এর আগে জিতকেও প্রশ্ন করা হয়েছিল দেবের সঙ্গে কাজ করা প্রসঙ্গে। চলতি বছরে জিতের ‘চেঙ্গিজ’ মুক্তি পেয়েছিল পুরো ভারতে বাংলা ও হিন্দি ভাষায়। সেই সময় দেব নিজে সকলকে অনুরোধ করেছিলেন ‘চেঙ্গিজ’ দেখতে হলে যেতে। সেইসময় দেবের সঙ্গে কাজ করা প্রসঙ্গে জিতের জবাব ছিল, যে সব গুজব চলছে সবই ভিত্তিহীন। আমি আপনাকে নিশ্চিত করতে পারি যে শীগগিরই এমন কোনও সম্ভাবনা নেই। আমরা একসঙ্গে কোনও ছবি করছি না। অন্তত, আমার এই ধরনের কোনও বিষয় জানা নেই।

তবে দেব আর জিতকে স্ক্রিনশেয়ার করতে দেখা গিয়েছিল ২০২১ সালে রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’তে। সেই সময় রুক্মিণীকে সঙ্গে নিয়েই ‘কিসিমিস’এর প্রোমোশনে এসেছিলেন তিনি। বহুদিন পর স্ক্রিন ভাগ করে নেন টলিউডের দুই সুপারস্টার। বাংলা ছবির দর্শকরা তো চান শাহরুখ আর সালমানের মতো দেব আর জিৎও এক হয়ে যাক, একসঙ্গে ছবি করুক। এবার দেখার দুই তারকা কবে ভক্তদের সে সাধ পূরণ করেন। সূত্র: হিন্দুস্তান টাইমস