ড্রেনেজ সার্কেলের আওতায় বৈদ্যুতিক কাজ করবে ডিএনসিসি

ড্রেনেজ সার্কেলের আওতায় বৈদ্যুতিক কাজ করবে ডিএনসিসি

ফাইল ছবি

প্রস্তাবিত ড্রেনেজ সার্কেলের আওতায় বৈদ্যুতিক কাজ করতে ৩টি আলাদা কমিটি গঠন করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এ নিয়ে বৈদ্যুতিক কাজ ও এ সংক্রান্ত পণ্য ক্রয় কাজ ই-জিপি পদ্ধতিতে দরপত্র উন্মুক্তকরণ করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) ডিএনসিসি সূত্রে এ তথ্য জানা গেছে। ইতোমধ্যে এ নিয়ে সংস্থাটির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক স্বাক্ষরিত অফিস আদেশ জারি করা হয়েছে।

মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, এ বিষয়ে ই-জিপি মূল্যায়নের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে চেয়ারপার্সন ডিএনসিসির প্রধান প্রকৌশলী, সদস্য সচিব ডিএনসিসির নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবং অপর সদস্য হলেন ডিএনসিসির সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)।

এছাড়া ই-জিপি দরপত্র উন্মুক্তকরণ কমিটিতে চেয়ারপার্সন প্রস্তাবিত ড্রেনেজ সার্কেলের নির্বাহী প্রকৌশলী এবং সদস্য সচিব ডিএনসিসির অঞ্চল-৫ সহকারী প্রকৌশলী।

অন্যদিকে, এ সংক্রান্ত কারিগরি যাচাই ও পদক্ষেপ নেওয়ার জন্য চার সদস্যের কমিটির সভাপতি ডিএনসিসির প্রস্তাবিত ড্রেনেজ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এবং অঞ্চল-৫ এর সহকারী প্রকৌশলী সাইফুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে। কমিটির বাকি দুই সদস্য হলেন-ডিএনসিসির বিদ্যুৎ সার্কেলের সহকারী প্রকৌশলী এবং অঞ্চল-৩ এর উপ-সহকারী প্রকৌশলী রিয়াজ উদ্দিন