রাজবাড়ীতে রুনা হত্যার তিন আসামি গ্রেফতার

রাজবাড়ীতে রুনা হত্যার তিন আসামি গ্রেফতার

সংগৃহীত

রাজবাড়ীর পাংশা থানার মুচিদহ গ্রামের রুনা খাতুন (৩০) নামের এক নারীকে হত্যার ঘটনায় ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার সকাল সাড়ে ১১টার রাজবাড়ীর পুলিশ সুপারের সম্মেলনে কক্ষে পুলিশ সুপার জি. এম আবুল কালাম আজাদ সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, শনিবার রাতে পাংশা থানার পাট্টা ইউনিয়নে মুছিদহ গ্রামে খুন হয় রুনা খাতুন (৩০)। টাকা হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে। রুনা হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে রবিবার মিলন শেখসহ অন্য দুই কিশোরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মিলন শেখ পাংশা থানার মুচিদহ গ্রামের খলিল শেখের ছেলে, তেমেছ সরদার একই গ্রামের আলম হোসেনের ছেলে এবং রিয়াজ জোয়াদ্দার একই গ্রামের কাজেম জোয়াদ্দারের ছেলে। 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইফতেখারুজ্জামান প্রধানসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শনিবার দিবাগত রাতে মুচিদহ গ্রামে খুন হয় রুনা খাতুন। এ ঘটনায় নিহতের বড় ভাই রায়হান পাংশা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন