টেকনাফে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক

টেকনাফে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কাঞ্জরপাড়ায় মাদক কারবারী দম্পতির বসত-বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক গৃহবধূকে আটক করা হয়েছে। এ ঘটনায় স্বামীকে পলাতক আসামি করে মামলা দায়ের করা হয়েছে। 

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার মুকুল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
 
তিনি জানান, রবিবার (২০ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযানে যায়। এসময় বাবুল শিকদারের স্ত্রী রুজিনা আক্তারকে (২০) ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে স্বামী-স্ত্রীর মাদক চোরাচালানের বিষয়টি স্বীকার করেন। পরে তার দেখানো মতে ঘরের দক্ষিণ পাশের রুমের শয়ন কক্ষের বালিশের কভারের ভেতর থেকে ক্যাপসুল সাদৃশ্য ৬০টি পুটলা উদ্ধার করা হয়। প্রতিটি ক্যাপসুলে ১শ টি করে মোট ৬ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় বাড়ির মালিক জিয়া উদ্দিন ওরফে বাবুল শিকদার পালিয়ে যায়। 

তিনি আরো জানান, ডিএনসির পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলায় জিয়া উদ্দিন ওরফে বাবুল শিকদারকে ১নং পলাতক আসামি এবং ইয়াবাসহ ধৃত রুজিনাকে ২নং আসামি করে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। ডিএনসি মামলাটি তদন্ত করবে এবং জব্দকৃত আলামত টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের হেফাজতে রয়েছে।