কক্সবাজারের উখিয়ায় সন্ত্রাসী হামলায় আহত ৩

কক্সবাজারের উখিয়ায় সন্ত্রাসী হামলায় আহত ৩

ছবিঃ সংগৃহীত।

কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রূপবতী গ্রামে সন্ত্রাসী হামলায় লুৎফুর রহমান (৪০) ছোট ভাই মিজান (৩২) ও পিতা আব্দুল হক (৬৫) আহত হয়েছে। তৎমধ্যে আহত লুৎফুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় বাইলাখালী দোকানের পাশে এ ঘটনাটি সংঘটিত হয়েছে। অভিযোগে জানা গেছে , আবদুল হকের সাথে শামসুল আলমের মধ্যে জায়গা জমি নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলছিল।

এ ঘটনায় সমাধানে গতকাল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিসী বৈঠকের আয়োজন করা হয়।

অভিযোগে প্রকাশ উক্ত ঘটনা কে কেন্দ্র করে নুরুল সালাম, জসিম ও শামসুল আলমের নেতৃত্বে একদল লাঠিয়া বাহিনী পূর্ব পরিকল্পিতভাবে দা লাঠি ও লোহার রড নিয়ে লুৎফুর রহমানের উপর এলোপাতাড়ি হামলা চালায় । চিৎকার শুনে সন্ত্রাসীদের কবল থেকে তাকে রক্ষা করতে এগিয়ে আসলে ছোট ভাই মিজান ও পিতা আব্দুল হকও মারধরের হামলা শিকার হয়।

পরে স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় লুৎফুরকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করে। মাথায় ও শরীরে গুরুতর জখমপ্রাপ্ত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

এদিকে আহত পরিবারের পক্ষ অভিযোগ করে বলা হয়,সত্য ঘটনাটি ধামাচাপা দিয়ে ভিন্ন খাতে প্রবাহিত ও হয়রানি করার কু - উদ্দেশ্য অস্ত্র দিয়ে ফাঁসনোর জন্য ষড়যন্ত্র করছে । শুধু তাই নয় নানা ধরনের হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে।