বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে খুন

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে খুন

প্রতীকী ছবি

রাজধানীর দক্ষিণখান গাওয়াইর পেয়ারাবাগ এলাকায় ছুরিকাঘাতে রাফসান হোসেন (১৭) নামে এক দোকানি মারা গেছে। এ ঘটনায় জড়িত তৌফিক নামের একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার বিকাল ৪টার দিকে পেয়ারাবাগে একটি চা দোকানের সামনে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায়  রাফসানকে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। হাসপাতাল থেকে রাতে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) মিঠু মিয়া সংবাদমাধ্যমকে জানান, আপাতত যতটুকু প্রাথমিক তদন্তে বেরিয়ে এসেছে বাকিতে সিগারেট চাওয়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 

নিহতের বড় ভাই আলামিন বলেন, গত মঙ্গলবার বিকালে তৌফিক দোকানে এসে বাকিতে সিগারেট চেয়েছিলেন। কিন্তু রাফসান তাকে বাকি দেয়নি। এ নিয়ে বুধবার বিকালে ওই তৌফিক  দোকানে এসে তর্ক শুরু করেন। একপর্যায়ে রাফসানকে ছুরিকাঘাত করেন তৌফিক।

দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসিন গাজী বলেন, এ ঘটনায় তৌফিককে আটক করা হয়েছে। তার কাছ থেকে রক্তমাখা ছুরিটি জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, আইনি প্রক্রিয়ার শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।