জুহি চাওলার সঙ্গে নতুন রূপে আসছেন ইরফান খান পুত্র

জুহি চাওলার সঙ্গে নতুন রূপে আসছেন ইরফান খান পুত্র

সংগৃহিত ছবি।

বলিউড ইন্ডাস্ট্রিতে আসছে নতুন এক সিনেমা ‘ফ্রাইডে নাইট প্ল্যান’। এ সিনেমায় প্রথমবারের মতো প্রধান চরিত্রে অভিনয় করতে চলেছেন ইরফান খান পুত্র বাবিল খান। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির দুর্দান্ত ট্রেলার।

২০২২ সালে বাবিল খান ‘কালা’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। তবে এবার পার্শ্ব চরিত্রে নয়, আসন্ন নতুন সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি।

ফ্রাইডে নাইট প্ল্যান’ নামের নতুন এ সিনেমায় দেখানো হবে কোনো এক শুক্রবার রাতের কাহিনি। ওই রাতে মায়ের অনুপস্থিতিতে দুই ভাই বন্ধুদের নিয়ে মেতে উঠবে ফূর্তিতে। আর তার রেশ ধরেই সিনেমার গল্প এগিয়ে যাবে।

মূলত, এ গল্পের বড় ভাইয়ের নার্ডি চরিত্রে দেখা যাবে ইরফান খানের সুযোগ্য পুত্র বাবিল খানকে। দুষ্টু ছোট ভাইয়ের ভূমিকায় থাকবে অমৃত জয়ন আর সিনেমাটিতে মায়ের ভূমিকায় দেখা যাবে জুহি চাওলাকে।

 

দুই মিনিটের প্রকাশিত ট্রেলারে দেখা যায় কীভাবে দুই ভায়ের মাঝে দুষ্টু- মিষ্টি দ্বন্দ্বগুলো ছবির শেষ পর্যায় এসে ভালোবাসায় রূপ নেয়। বোঝাই যাচ্ছে ‘ফিল গুড’ ধরনের এ ছবিটি হবে দুষ্টুমিতে ভরপুর।

 

‘ফ্রাইডে নাইট প্ল্যান’ সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমে পূর্বেই একটি বিবৃতিতে বাবিল বলেছিলেন, বাস্তব জীবনে নিজের একটি ছোট ভাই থাকায় তা কীভাবে তাকে ছবিটিতে অভিনয় করতে সাহায্য করেছে।

 

এদিকে ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, নতুন সিনেমা প্রসঙ্গে বাবিল স্থানীয় সংবাদ মাধ্যমে বলেন, আমার জন্য এটি একটি হৃদয়গ্রাহী যাত্রা। এ সিনেমা আমাদের নিজেদের শৈশবের দুঃসাহসিক স্মৃতিগুলো ফিরিয়ে আনবে।

 

 

বাবিল আরও বলেন, এক্সেল এন্টারটেইনমেন্টের সাথে এটি আমার প্রথম কাজ এবং ‘কালা’ ছবিটির পর নেটফ্লিক্সের সাথে আমার দ্বিতীয় কাজ। এই প্রকল্পের অংশ হতে পেরে আমি বেশ রোমাঞ্চিত বোধ করছি।

 

ফারহান আখতার ও রীতেশ সিদওয়ানির সঙ্গে ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন কাসিম জাগমাগিয়া। দুই ভাইয়ের মাঝে বন্ধুত্বের হৃদয় ছুঁয়ে দেয়া গল্পটি স্ট্রিমিং সাইট নেটফ্লিক্সে দেখা যাবে আগামী ১ সেপ্টেম্বর থেকে।