বঙ্গবন্ধুর সমাধিতে এম মনসুর আলী ফাউন্ডেশনের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে এম মনসুর আলী ফাউন্ডেশনের শ্রদ্ধা

সংগৃহীত

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে এম মনসুর আলী ফাউন্ডেশন। শুক্রবার দুপুর পৌনে ৩টায় ফাউন্ডেশনের চেয়ারম্যান শেহেরিন সেলিম রিপনের নেতৃত্বে ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ সদর এবং কাজিপুর উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতীয় শোক দিবসের অতল শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদনের পর তারা বেদির পাশে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থেকে মহান নেতার প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে নেতৃবৃন্দ বঙ্গবন্ধু, বঙ্গমাতা, জাতীয় ৪ নেতা ও ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অংশ নেন। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দেশের অব্যাহত উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির জন্য।

এ সময় এম. মনসুর আলীর ছেলে মোহাম্মদ রেজাউল করিম, এম. মনসুর আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এডভোকেট মজিবর রহমান, সিরাজগঞ্জ সদর উপজেলা ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

এর আগে বাদ জুম্মা টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে এম. মনসুর আলী ফাউন্ডেশনের উদ্যোগ জাতীয় শোক দিবসের মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।