খিলগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

খিলগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ফাইল ছবি

রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ানে আবু সামা অপু (২৩) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুর ১টার দিকে ওই যুবক গলায় ফাঁস দেন। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুল হক বলেন, খবর পেয়ে আমরা দুপুর আড়াইটার দিকে ঘটনাস্থলে যাই। সেখানে ওই যুবককে বিছানায় শোয়ানো অবস্থায় দেখতে পাই। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে রাতে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ওই যুবক কী কারণে গলায় ফাঁস দিয়েছেন সে বিষয়ে পরিবারের সদস্যরা কিছু জানাতে পারেননি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের বাবা আব্দুর রউফ বলেন, ‌‌আমার ছেলে ওষুধের দোকানে কাজ করতো। তার বেতনেই আমাদের সংসার চলতো। আমি হার্টের রোগী। গতকাল দুপুরে আমি নামাজ পড়তে মসজিদে যাই, তার মা রান্নাঘরে কাজে ব্যস্ত ছিল, ছোট মেয়ে গোসলে ছিল। এই সুযোগে ঘরের সিলিংফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেয় অপু। ওর মা রুমে এসে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে নামিয়ে থানায় খবর দেয়। পুলিশ এসে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার তাহেরপুর থানার লক্ষ্মীপুর গ্রামে। বর্তমানে খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ান ১৫২ নম্বর বাসায় সপরিবার ভাড়া থাকেন।