বিএনপি-জামায়াত জ্বালাও পোড়াও করলে সমুচিত জবাব দেওয়া হবে: কৃষিমন্ত্রী

বিএনপি-জামায়াত জ্বালাও পোড়াও করলে সমুচিত জবাব দেওয়া হবে: কৃষিমন্ত্রী

ছবিঃ সংগৃহীত।

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি-জামায়াত যদি ক্ষমতায় আসার জন্য আবারও জ্বালাও পোড়াও করতে চায়; বাসে আগুন দেয়, মানুষ পুড়িয়ে মারে- তাহলে তাদেরকে সমুচিত জবাব দেওয়া হবে।

শনিবার (২৬ আগস্ট) দুপুুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত দুঃস্থ অসহায় পরিবার ও যুব মহিলাদের মাঝে ঢেউটিন, নগদ অর্থ, সেলাই মেশিন এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী ডক্টর রাজ্জাক বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। দেশের মানুষের কল্যাণে কাজ করে। মৌলিক চাহিদা পূরণের জন্য নিবেদিত হয়ে প্রধানমন্ত্রী কাজ করছেন। ঘরে ঘরে বিদ্যুৎ, গৃহহীনদের জন্য বাড়ি, ভ‚মিহীনদের জন্য জমিসহ বিভিন্ন মানবকল্যাণে কাজ করছেন। ইতোমধ্যে ১৩ লক্ষাধিক মানুষকে বাড়ি দেওয়া হয়েছে। আগামি দেড় বছরের মধ্যে দেশে কোন গৃহহীন থাকবে না। তিন বছরের মধ্যে দেশে কোন সড়ক কাঁচা থাকবে না।

তিনি বলেন, উন্নয়নের এই ধারা ব্যাহত করার জন্য ষড়যন্ত্রকারী একটি মহল আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেষ্টা করছে। তারা আওয়ামীলীগকে ক্ষমতাচ্যূত করতে চায়। বিএনপির-জামায়াত যতই আন্দোলন করুক- আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো যাবে না। সংবিধান অনুযায়ী ভোট হবে। ভোটের মাধ্যমেই জনগণ আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় বসাবে।

ফখরুলরা-জামায়াতরা অফিসার শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শোলাকুড়ি ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির ও মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, জেলা আওয়ামী লীগ নেতা ডা. মীর ফরহাদুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাকুরা নামনি প্রমুখ।

অনুষ্ঠানে ২৪০ জনকে এক বান্ডিল করে ঢেউটিন, ২৪০ জনকে জনপ্রতি ৩ হাজার টাকা, ২৪ জনকে সেলাই মেশিন ও ৪ জন শিক্ষার্থীকে হুইল চেয়ার প্রদান করা হয়।