কচুয়ায় মহিলা আওয়ামী লীগের উদ্যেগে শোক র‌্যালি

কচুয়ায় মহিলা আওয়ামী লীগের উদ্যেগে শোক র‌্যালি

ছবিঃ সংগৃহীত।

কচুয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগষ্টের সকল শহিদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে মহিলা আওয়ামীলীগের উদ্যেগে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ জুলাই (শনিবার) বিকাল ৪ টায় কচুয়া উপজেলা পরিষদ চত্বর এর সামনে থেকে একটি শোক র‌্যালি বের হয়ে কচুয়া বাজারের মেইন মেইন সড়ক প্রদক্ষিন করে কচুয়া সদর ইউনিয়ন পরিষদের সামনে থেকে ঘুরে এসে কচুয়া বাজার সংলগ্ন জিরোপয়েন্টে এসে শেষ হয়। পরে মিছিলটি জন সমাবেশে রুপ নেয়।

কচুয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজল রানী মন্ডল এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন কচুয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা সরোয়ার এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সিতা রানী দেবনাথ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ শরিফা হেমায়েত,কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম,কচুয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান কচি।

এছারা উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আজাদ হোসেন বালী,কচুয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুজন দিদার,সুজন সিকদার,কৃষকলীগের সভাপতি সিকদার হাদিউজ্জামান হাদিজ, তাঁতীলীগের সভাপতি শেখ সিরাজুল ইসলাম, মৎস্যজীবীলীগের সভাপতি সিকদার রিপন সহ কচুয়া উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের মহিলা আওয়ামীলীগের সকল নেতা কর্মীরা।