আ'লীগ ক্ষমতায় না আসলে দেশ রসাতলে যাবে : রেলমন্ত্রী

আ'লীগ ক্ষমতায় না আসলে দেশ রসাতলে যাবে : রেলমন্ত্রী

আ'লীগ ক্ষমতায় না আসলে দেশ রসাতলে যাবে : রেলমন্ত্রী

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, হাসিনার হাত ধরে রেল বিভাগ ঘুরে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ সরকারই একমাত্র দেশের উন্নয়ন করে। অন্যরা দেশ লুটপাট করেন। লুটপাটদের হাতে ক্ষমতা দেয়া যাবে না। সবাইকে সজাগ থাকতে হবে। আগামী দিনে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার যদি ক্ষমতায় আসতে না পারে তাহলে এই দেশ রসাতলে যাবে। 

মঙ্গলবার (২৯ আগস্ট) গাইবান্ধার সাঘটা উপজেলার বোনারপাড়া স্টেশনে রাম সাগর এক্সপ্রেস ট্রেন উদ্ধোধনের পূর্বে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এস এম সামশীল আরেফিনের (টিটু) সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: নাসিরুল আলম স্বপনের সঞ্চালোচনায় অন্যদের মধ্যে আরো বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধ সদর আসনের সংসদ সদস্য মাহাবুব-আরা বেগম গিনি এমপি, সাঘাটা-ফুলছড়ি গাইবান্ধা- ৫ আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন প্রমুখ।

রেলমন্ত্রী আরো বলেন, বর্তমানে বিএনপি-জামায়াত জোট ক্ষমতার লোভে দেশব্যাপী পুনরায় আগুন সন্ত্রাস শুরু করেছে। তারা ইতোপূর্বেও এই দেশের সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের এই আগুন সন্ত্রাস বন্ধ করতে আপনাদের সহযোগিতা প্রয়োজন। বর্তমান প্রধানমন্ত্রী রেল মন্ত্রণালয়কে পৃথক মন্ত্রণালয় ঘোষণা করে রেল বিভাগকে উন্নত করতে কাজ করে যাচ্ছেন। যা ইতোপৃর্বে কোনো সরকার করে নাই।

বিকেলে মন্ত্রী সাদুল্যাপুরে নলডাঙ্গা রেল স্টেশনের সংস্করণ কাজের উদ্বোধন করেন। পরে নলডাঙ্গা উমেষ উচ্চ বিদ্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে যোগ দেন।এতে সভাপতিত্ব করেন সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল।

এ সময় বক্তব্য দেন গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা শাহিন চোকদার, শাহরিয়ার ইসলাম রাসেলসহ স্থানীয় নেতৃবৃন্ধ।

দীর্ঘ ১২ বছর বন্ধ থাকার পর আবারো চালু হলো বোনারপাড়া-পঞ্চগড় রোডে রামসাগর এক্সপ্রেস ট্রেন। আগামীকাল বুধবার (৩০ আগস্ট) থেকে ট্রেনটি এই রুটে নিয়মিত চলাচল করবে।