অস্ট্রেলিয়া ওয়ানডে দলে ডেভিড

অস্ট্রেলিয়া ওয়ানডে দলে ডেভিড

অস্ট্রেলিয়া ওয়ানডে দলে ডেভিড

মিডল অর্ডারে বাড়তি সুবিধা লাভের আশায় দক্ষিন আফ্রিকা সফররত অস্ট্রেলিয়া ওয়ানডে স্কোয়াডে যুক্ত হয়েছেন নতুন মুখ  টিম ডেভিড।গতকাল ডারবানে  স্বাগতিকদের বিপক্ষে  প্রথম টি-টোয়েন্টি ক্রিকেটে মাত্র ২৮ বলে ৬৪ রান করেন ডেভিড। চলমান  সিরিজের পরেই ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল) যোগ দেয়ার কথা ছিল তার।

ক্যারিয়ারে এ পর্যন্ত ১৬টি প্রথম শ্রেনির ম্যাচ খেলেছেন ডেভিড। ১২৩.১৪ স্ট্রাইক রেটে সেখানে তার রান তোলার গড় ছিল ৮২.৭৭। তন্মধ্যে শুধু একটি ম্যাচ তিনি খেলেছেন অস্ট্রেলিয়ার ঘরোয়া আসরে। বাকী ম্যাচ গুলো খেলেছেন সারে এবং সিঙ্গাপুরের হয়ে।  যদিও বিষ্ময়কর ভাবে কিছুটা বিলম্বে অস্ট্রেলিয়ার ওয়ানডে বিশ^কাপের পরিকল্পনায় ঠাই পেয়েছেন ডেভিড। তবে এটিকে ৫০ ওভারের ক্রিকেটে তার নিজেকে মেলে ধরার সুযোগ হিসেবে ধরা হচ্ছে। আগামী সপ্তাহে ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হবে এবং দলটি পরিবর্তন করা যাবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত।

ওয়ানডে স্কোয়াড: প্যাট কামিন্স, সিন  অ্যাবট, অ্যাস্টন আগার, অ্যালেক্স কেরি, টিম ডেভিড, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, অ্যারন হার্ডি, জশ হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, জশ ইংলিশ, স্পেন্সার জনসন, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, তানভীর সাংঘা, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

সূত্র : বাসস