নারীদের জন্য বিশেষ ফিচার থাকছে এই স্মার্টওয়াচে

নারীদের জন্য বিশেষ ফিচার থাকছে এই স্মার্টওয়াচে

সংগৃহিত ছবি।

স্মার্টওয়াচ বর্তমানে স্মার্টফোনের মতোই আমাদের দৈনন্দিন জীবনের সঙ্গী হয়ে উঠেছে। দিন দিন বেড়েই চলেছে স্মার্টওয়াচের চাহিদা। ছোট-বড় সবাই ব্যবহার করছেন বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টওয়াচ। বোল্ট একের পর এক স্মার্টওয়াচ আনছে বাজারে। এবার বোল্ট স্টারলিন প্রো স্মার্টওয়াচ নিয়ে এলো।

অসংখ্য স্বাস্থ্য, স্পোর্টস এবং ওয়াচ ফেস ফিচারে ঠাঁসা এই স্মার্টওয়াচটি। সঙ্গে আছে জিপিএস এবং ব্লুটুথ কলিং ফিচার। স্মার্টওয়াটিতে রয়েছে ১.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যা এইচডি রেজোলিউশন সাপোর্ট করে, যার ব্রাইটনেস ৮০০ নিটস। স্টেইনলেস স্টিল ডিজাইন, পলিকার্বোনেট ফ্রেম থাকার ফলে স্মার্টওয়াচটি খুব হালকা ও টেকসই হয়ে উঠেছে।

স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ডেডিকেটেড মিক ও স্পিকার। গুরুত্বপূর্ণ হেল্থ ফিচার্সের মধ্যে ঘড়িটিতে রয়েছে হার্ট রেট সেন্সর, একটি SpO2 সেন্সর, ব্লাড প্রেসার মনিটর, একটি স্লিপ ট্র্যাকার। সেই সঙ্গে নারী ব্যবহারকারীদের পিরিয়ড ট্র্যাক করতে পারবে স্মার্টওয়াচটি। তাছাড়া ১০০টি স্পোর্টস মোড এবং ২৫০টিরও বেশি ওয়াচ ফেস রয়েছে ঘড়িটিতে।

আপনাকে ঘন ঘন পানি পান করার কথা মনে করাবে ঘড়িটি। এটি আপনার ক্যালোরি ট্র্যাক করা থেকে শুরু করে কতগুলো পদক্ষেপ নিয়েছেন এবং কতটা দূরত্ব অতিক্রম করেছেন, তারও ট্র্যাক করতে পারে। পানি, ধুলা রেজিস্ট্যান্সের জন্য এই ঘড়িটি IP68 রেটিং প্রাপ্ত। 4টি ইউআই থিম এবং গুগল অ্যাসিস্ট্যান্ট ও সিরি সাপোর্ট করে।

 

ব্ল্যাক, সিলভার এই দুই রঙে পাওয়া যাবে স্মার্টওয়াচটি। ভারতীয় বাজারে ঘড়িটির দাম থাকছে ২ হাজার ৪৯৯ রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ৩ হাজার ৩০০ টাকা। এই মুহূর্তে ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন ঘড়িটি।