মুন্সীগঞ্জে আ‘লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৭

মুন্সীগঞ্জে আ‘লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৭

সংগৃহিত ছবি।

মুন্সীগঞ্জ সদরের আধারা ইউনিয়নের বকুলতলা গ্রামেএলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক শিশুসহ ৪ জন গুলিবিদ্ধসহ ৭ জন আহত হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন তাবাসুম (৭ মাস), জুয়েল (২৭), জহিরুল ইসলাম (৩২), জয় মস্তান (১৯)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার ( ৬ সেপ্টেম্বর) সন্ধা সাড়ে ৭ টার দিকে আধারা ইউনিয়নের বকুলতলা-সোলারচর সড়কে আধারা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মিয়ার লোকজনের সাথে এলাকায় আধিপত্য ও পূর্ব বিরোধের জের ধরে আধারা ইউনিয়ন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেনের লোকজনের সাথে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় উভয় পক্ষের গুলিবিনিময়ে ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা এক শিশুসহ অন্তত ৪ গুলিবিদ্ধাহত ও ৭ জন আহত হয়। এরমধ্যে জুয়েল ও তাবাসসুম অটোরিকশা (মিশুক) যোগে মুন্সীগঞ্জ শহর থেকে চিতলীয়া যাচ্ছিল। জহিরুল ইসলাম হলেন মিশুক চালক আর জয় মাস্তান এক পক্ষ আলী হোসেনের লোক।

পরে তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে উন্নত চিকিৎসার জন্য দায়িত্বরত চিকিৎসক গুলিবিদ্ধ ৪ জনকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফেরদৌস হাসান জানান, এই ঘটনায় ৭ মাসের এক শিশুসহ ৪ জনকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তদন্ত করে ঘটনার প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।