অস্ত্রসহ নারী মাদক কারবারি গ্ৰেফতার

অস্ত্রসহ নারী মাদক কারবারি গ্ৰেফতার

প্রতিকী ছবি

ঝালকাঠি জেলার রাজাপুরে দেশীয় পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৫ বোতল ফেনসিডিলসহ রোজিনা বেগম (২৮) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজাপুরের গালুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কানুদাশকাঠি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় জড়িত মাদক কারবারি রোজিনার স্বামী আলামিন হোসেন পালিয়ে গেছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন।

গ্ৰেফতার রোজিনা ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কানুদাশকাঠি গ্রামের আলামিন হোসেনের স্ত্রী। পলাতক আলামিন হোসেন একই এলাকার মৃত মানিক হাওলাদারের ছেলে।

সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কানুদাশকাঠি গ্রামে আলামিনে বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় আলামিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে তার বাসায় তল্লাশি চালিয়ে একটি দেশীয় পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৫ বোতল ফেনসিডিলসহ তার স্ত্রী মাদক কারবারি রোজিনা বেগমকে গ্ৰেফতার করা হয়।

তিনি আরও বলেন, পলাতক মাদক কারবারি আলামিনকে এর আগেও একাধিকবার মাদকসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। পরে আলামিন ও তার স্ত্রীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে ঝালকাঠি রাজাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।