সিআইইউর সেকেন্ড অ্যাডমিশন টেস্ট মঙ্গলবার

সিআইইউর সেকেন্ড অ্যাডমিশন টেস্ট মঙ্গলবার

সংগৃহীত

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) অটাম-২০২৩ সেমিস্টারের সেকেন্ড অ্যাডমিশন টেস্ট আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হবে। নগরের জামালখানের সিআইইউ ক্যাম্পাসে সকাল ১০টায় পরীক্ষা শুরু হবে এই ভর্তি পরীক্ষা। ভর্তির ফলাফল পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে। 

কর্তৃপক্ষ জানায়, যেসব শিক্ষার্থী এসএসসি, এইচএসসি ও সমমানের দুই পরীক্ষায় ভালো ফলাফল করেছে কিংবা যারা ভর্তির পর সেমিস্টারগুলোতে ভালো ফলাফল করবে তাদের জন্য এখানে রয়েছে একাধিক স্কলারশিপ। রয়েছে পড়ালেখার পাশাপাশি ক্যাম্পাস জবের দারুণ সুযোগ।

প্রসঙ্গত, গত ২২ আগস্ট সিআইইউতে অনুষ্ঠিত হয় অটাম-২০২৩ সেমিস্টারের প্রথম ভর্তি পরীক্ষা। শিক্ষার্থীদের আগ্রহ এবং সচেতন অভিভাবকদের অনুরোধে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ১২ সেপ্টেম্বর সেকেন্ড অ্যাডমিশন টেস্ট বা দ্বিতীয় ভর্তি পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।  

বর্তমানে এখানে এমবিএ, বিবিএ, এম এ, বিএ ইন ইংলিশ, বিএসসি ইন সিএসই, ট্রিপল ই, ইটিই, এল এল এম এবং এল এলবি প্রোগ্রাম চালু রয়েছে।

এদিকে শিক্ষার্থীদের জন্য সব ধরণের সুযোগ সুবিধা নিশ্চিত করেই সিআইইউ উচ্চশিক্ষা কার্যক্রম পরিচালনা করছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী