লক্ষ্মীপুরে সিঙ্গাপুর প্রবাসীর বাড়িতে হামলার অভিযোগ

লক্ষ্মীপুরে সিঙ্গাপুর প্রবাসীর বাড়িতে হামলার অভিযোগ

সংগৃহীত

লক্ষ্মীপুরে রাশেদ মাহমুদ নামে এক সিঙ্গাপুর প্রবাসীর বসত বাড়িতে হামলার অভিযোগ উঠেছে।

রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাঞ্চন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। রাশেদ ওই বাড়ির কাঞ্চন মিয়ার ছেলে।

প্রবাসী পরিবারের অভিযোগ, টাকা লেনদেনকে কেন্দ্র করে আরেক সিঙ্গাপুর প্রবাসী তারেকের ভাই তাহমিনের নেতৃত্বে হামলাকারীরা তাদের ভবনে ঢুকে চেয়ার, টেবিল এবং আলমারি ভাঙচুর ও নগদ টাকা লুটে নেয়। তবে বিষয়টি অস্বীকার করেছে অভিযুক্তরা। তাহমিন একই এলাকার জামালের ছেলে।

প্রবাসী রাশেদের স্ত্রী রিপলা বেগম বলেন, মাগরিবের আজানের পরপরই ৬ জন লোক তাদের ভবনের ভেতর ঢোকে। এসময় ঘরে কোনো পুরুষ ছিল না। তারা তিনজন নারী ও তার শিশুপুত্র ঘরে ছিল। হামলাকারীরা তার স্বামীকে খোঁজ করতে আসে। কিন্তু আমার স্বামী বাড়িতে ছিল না। ব্যক্তিগত কাজে সে ঢাকাতে আছে। তাকে না পেয়ে ঘরের আসবাবপত্র এলোপাতাড়ি ফেলে দেয় এবং টাকা লুটে নেয়। বিষয়টি পুলিশকে অবহিত করেছি। পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রাশেদের মা সুজিয়া খাতুন বলেন, আমার ছেলে আরেক সিঙ্গাপুর প্রবাসী তারেকের কাছ থেকে টাকা পাবে। কিন্তু সে উল্টো আমার ছেলের কাছ থেকে টাকা দাবি করে তাকে হয়রানি করছে। এর জের ধরে এ হামলা চালানো হয়েছে।

এ বিষয়ে শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন জানান, ৯৯৯-এ অভিযোগ পেয়ে প্রবাসী রাশেদের বাড়িতে যাই। ঘটনাস্থল পরিদর্শন করি। প্রবাসী পরিবারকে থানায় লিখিত অভিযোগ দেওয়ায় পরামর্শ দিয়েছি।