ফুলপুরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী খুন, আটক ২

ফুলপুরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী খুন, আটক ২

প্রতীকী ছবি

ময়মনসিংহের ফুলপুরে প্রতিপক্ষের হামলায় ড্রাম ট্রাক ও বালু ব্যবসায়ী শ্যামল (২৭) খুন হয়েছেন। রবিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার পর উপজেলার সদর ইউনিয়নের আলোকদি টু রূপসী কাঁচা সড়কে আলোকদি গ্রামের ভেজাইল্যা বাড়ি সংলগ্ন বাবুল মিয়ার দোকানের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত শ্যামল আলোকদি ওই গ্রামের মৃত হযরত আলী ম্যানেজারের ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মঞ্জুরুল ইসলাম ও মোসাদ্দেক আলী নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটক মঞ্জুরুল ওই এলাকার দৌলত আলীর পুত্র আর মোসাদ্দেক একই এলাকার শামসুল হকের পুত্র। 

জানা যায়, শ্যামলের মৃত্যুর খবর পেয়ে তার ভাইয়েরা রাগে ক্ষোভে দোকান ভাঙচুর করে। পরে খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) মো. আতাহারুল ইসলাম তালুকদার ও  ওসি আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে ওসি (তদন্ত) বন্দে আলী, সেকেন্ড অফিসার মেহেদী হাসান সুমনসহ পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে এবং এলাকায় শান্তি বিরাজ করছে। 

এ ব্যাপারে জানতে চাইলে ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শ্যামলের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এছাড়া এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।