দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতিকী ছবি

দিনাজপুরের হাকিমপুরে মামার মোটরসাইকেলে করে মাদরাসায় যাওয়ার সময় গাড়ির নিচে চাপা পড়ে জান্নাতুন নাঈমা নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির মামা মনিরুজ্জামান আহত হয়েছেন। সোমবার সকাল ৯টার দিকে দিনাজপুরের হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া বাজারের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জান্নাতুন নাঈমা (৮) বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের বেলখুর গ্রামের মোজাম্মেল হকের মেয়ে। সে হাকিমপুর উপজেলার পাউশগাড়া ফাজিল মাদরাসার চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল। আহত মামা মনিরুজ্জামান (৩০) বিরামপুরের দিওড় ইউপির বেলখুর গ্রামের শফিক উদ্দিনের ছেলে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শাহারিয়ার পারভেজ বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, সড়ক দুর্ঘটনায় মাথায় আঘাত পেয়ে জান্নাতুন নাঈমা নামে একটি শিশু মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির মামাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে প্রতিদিনের মতো মামার মোটরসাইকেলে করে বিদ্যালয়ে যাচ্ছিল জান্নাতুন। পথে ডাঙ্গাপাড়া বাজারের পূর্বপাশে একটি মেসিগাড়িকে পাশ কাটার সময় বিদ্যুতের খুঁটিতে ধাক্কালেগে রাস্তায় পড়ে যায়। এসময় পেছন থেকে মেসিগাড়িটির চাকায় নিচে পড়ে শিশুটির মাথা থেঁতলে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শাহারিয়ার পারভেজ শিশুটিকে মৃত ঘোষণা করেন এবং উন্নত চিকিৎসার জন্য আহত মামাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

বিরামপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেন।