ফুটবল খেলার সময় হার্ট অ্যাটাকে যুবকের মৃত্যু

ফুটবল খেলার সময় হার্ট অ্যাটাকে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

মাদারীপুরে ফুটবল খেলা অবস্থায় হার্ট অ্যাটাক করে দুলাল সাহা (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে চরমুগুরিয়া কলেজ মাঠে এ ঘটনা ঘটে। 

মৃত দুলাল সাহা চরমুগুরিয়া এলাকার নারায়ন সাহার ছেলে। স্বজন ও এলাকাবাসী জানান, চরমুগুরিয়া কলেজ মাঠে তাদের সহপাঠীদের সাথে প্রতিদিনের মতোই শুক্রবার বিকালে ফুটবল খেলতে মাঠে নামে দুলাল সাহা। ফুটবল খেলা অবস্থায় হার্ট অ্যাটাক হয়ে মাটিতে পড়ে পরে যায় দুলাল। পরেই গিয়েই ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুলাল সাহার বড় ভাই গোপাল সাহা বলেন, আমার ভাই এভাবে চলে যাবে কখনো ভাবতে পারিনি। কয়েকদিন আগে আমার বাবা মারা গেছে। এখন আমি একেবারেই নিঃস্ব। আমার দুনিয়াতে আমি ছাড়া আর কেউ রইল না। 

দুলালের সহপাঠী রাজিব বলেন, আমরা সহপাঠী এবং এলাকার কিছু লোকজন মিলে প্রতিদিন কলেজ মাঠে ফুটবল খেলতে যাই। প্রতিদিনের মতো আজকেও দুলাল আমাদের সাথে ফুটবল খেলতে কলেজ মাঠে আসে। মাঠেই হার্ট অ্যাটাক হয়ে সে মারা যায়। 

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, বিষয়টি শুনেছি যে চরমুগুরিয়া কলেজ মাঠে ফুটবল খেলতে গিয়ে এক যুবক হাট অ্যাটাকে মারা গেছে।