নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুরে মিলল দুই শিশুর লাশ

নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুরে মিলল দুই শিশুর লাশ

সংগৃহীত

টাঙ্গাইলের সখিপুরে নিখোঁজের আট ঘণ্টা পর ঝুমা (৯) ও মিম (৯) নামের দুই শিশুর লাশ মিলল পুকুরে। শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকায় বাড়ির পাশের পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মিম ও ঝুমা শনিবার দুপুরের খাবার খেয়ে খেলতে বের হয়। কিন্তু সন্ধ্যার পরও বাড়ি ফিরে না আসায় তাদের খোঁজাখুঁজি শুরু হয়।

রাত পৌনে ১০টা পর্যন্তও তাদের খোঁজ না মেলায় বাড়ির উত্তর পাশে পুকুরে জাল ফেলা হয়। জাল দিয়ে অনুসন্ধানে দুজনের লাশ পাওয়া যায়।

হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন খান বলেন, দুই শিশু নিখোঁজের ঘটনা জানতে পেরেই এলাকায় মাইকিং করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার পাশাপাশি আশপাশের এলাকায়ও খোঁজাখুঁজি করা হয়েছে। পরে পুকুর থেকে তাদের লাশ পাওয়া যায়।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, নিখোঁজের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহত মিম ওই এলাকার কামরুল হাসানের এবং ঝুমা বাবুল মিয়ার মেয়ে। তারা দুজনই হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

এর আগে গত ৮ সেপ্টেম্বর উপজেলার দাড়িয়াপুর গ্রামে ৯ বছরের শিশু সামিয়াকে অপহরণের পর নির্মমভাবে হত্যা করা হয়। তাই এবার দুই শিশুর লাশ উদ্ধারের খবরে এলাকাবাসীর মধ্যে চরম আতঙ্কের সৃষ্টি হয়েছে।