পরেরবার পুরো স্কোয়াড নিয়ে এসো মায়ামিকে উড়িয়ে মেসিদের হুঁশিয়ারি আটলান্টার

পরেরবার পুরো স্কোয়াড নিয়ে এসো মায়ামিকে উড়িয়ে মেসিদের হুঁশিয়ারি আটলান্টার

সংগৃহিত ছবি।

আন্তর্জাতিক বিরতি শেষ। তবে এখনো ইন্টার মায়ামি শিবিরে যোগ দেওয়া হয়নি লিওনেল মেসির। আর্জেন্টাইন তারকার অনুপস্থিতিতে মেজর সকার লিগে (এমএলএস) বড় ব্যবধানে হেরেছে দল।

শনিবার (১৬ সেপ্টেম্বর) মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে মায়ামিকে ৫-২ গোলে উড়িয়ে দেওয়ার পর হুঁশিয়ারিও দিয়ে রেখেছে আটলান্টা।ফরোয়ার্ডে মেসি ও রক্ষণে জর্দি আলভার অনুপস্থিতিতে স্বাভাবিকভাবেই কিছুটা ব্যাকফুটে ছিল মায়ামি। সেটা জানা আছে প্রতিপক্ষেরও। তবে ডেভিড ব্যাকহামের দলে যত বড় তারকাই থাকুক সেটা নিয়ে ভীত নয় আটলান্টা।

বড় জয়ের পর আত্মবিশ্বাসী দলটি তাই হুঁশিয়ারি দিয়ে নিজেদের অফিশিয়াল এক্সে (সাবেক টুইটার) লিখেছে, ‘তাদের বলো, পরের বার যেন পুরো স্কোয়াড নিয়ে আসে।’মেসি না থাকলেও এদিন ম্যাচে ভালোই লড়াই চালিয়েছিল মায়ামি। পুরো ম্যাচে ৫২ শতাংশ সময় বল দখলে রেখে ১০টি শট নেয় তারা। তবে গোলমুখে বল ছিল মাত্র ৩টি। বিপরীতে আটলান্টার নেওয়া ১৬ শটের ৬টি ছিল গোলমুখে।এদিন শুরুতে লিড পেয়েছিল মায়ামি। ২৫তম মিনিটে ডি-বক্স থেকে লিওনার্দো কাম্পানার শটে কাপে আটলান্টার জাল। সে লিড অবশ্য ১০ মিনিটের বেশি স্থায়ী হয়নি।

৩৬তম মিনিটে ডানপ্রান্ত থেকে ব্রুকস লেননের ক্রস ছয় গজ দূরত্ব থেকে হেডে জালে জড়ান ত্রিস্তান মুয়ুম্বা। পাঁচ মিনিট পর গোল বারের সামনে থেকে বল ক্লিয়ার করতে গিয়ে উল্টো নিজেদের জালে জড়ান কামাল মিলার। লিড পেয়ে যায় আটলান্টা। বিরতির আগে ব্রুকস লেননের গোলে ব্যবধান ৩-১ করে আটলান্টা।