মাদাম তুসোয় স্থান পেতে যাচ্ছে আল্লুর মোমের মূর্তি

মাদাম তুসোয় স্থান পেতে যাচ্ছে আল্লুর মোমের মূর্তি

দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্লু অর্জুন। (ফাইল ছবি)

দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্লু অর্জুনের চলতি বছরটি বেশ ভালোই যাচ্ছে। সম্প্রতি প্রথম দক্ষিণী অভিনেতা হিসেবে ভারতের ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন আল্লু।

আল্লু অর্জুনের সাফল্যের মুকুটে এবার আরও একটি পালক যুক্ত হতে যাচ্ছে। লন্ডনের বিশ্ববিখ্যাত মাদাম তুসো মিউজিয়ামে এবার বসতে যাচ্ছে তার মোমের মূর্তি। তবে শুধু আল্লু নন, এর আগে অনেক বলিউড তারকার মূর্তি রাখা হয়েছে লন্ডনের মাদাম তুসো মিউজিয়ামে।

এদের মধ্যে রয়েছে, অমিতাভ বচ্চন, সালমান খান, শাহরুখ খান, হৃতিক রোশন, ঐশ্বরিয়া, মাধুরী দীক্ষিত ও ক্যাটরিনা কইফের মতো অভিনেতাদের মূর্তি।

দক্ষিণী সিনেমার অভিনেতাদের মধ্যে আল্লু তৃতীয় তারকা যার মূর্তি তৈরি হচ্ছে মাদাম তুসো মিউজিয়ামে রাখার জন্য। এর আগে প্রভাস ও মহেশ বাবুর মূর্তি এ মিউজিয়ামে স্থান পেয়েছে।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ওয়্যাক্স মিউজিয়াম লন্ডনের মাদাম তুসো। পৃথিবীর বিভিন্ন প্রান্তের তারকাদের মোমের মূর্তি তৈরি করে রাখা হয় সেখানে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় তারকাদের মোমের মূর্তি এই মিউজিয়ামে রেখে তাদের সম্মান জানানো হয়।

‘পুষ্পা’র ব্যাপক জনপ্রিয়তা ও সাফল্যের পর এবার তৈরি হচ্ছে আল্লুর মূর্তি। শোনা যাচ্ছে, আগামী দুদিনের মধ্যেই লন্ডনের উদ্দেশে পাড়ি দেবেন অভিনেতা। সেখানে মাপ দেওয়ার জন্য যাচ্ছেন তিনি। তবে তার মূর্তি উন্মোচন আগামী বছর হবে বলে জানা গেছে।