দিনাজপুরে ৭৬ কেজি গাঁজা উদ্ধার

দিনাজপুরে ৭৬ কেজি গাঁজা উদ্ধার

সংগৃহীত

দিনাজপুরে এক মাদকারবারির বাড়ি থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। টের পেয়ে পালিয়ে যায় মাদককারবারি। 
এ ঘটনায় পলাতক মাদক কারবারিকে আসামি করে কোতয়ালি থানায় একটি মামলা দায়ের করেন ডিএনসি জেলা কার্যালয়ের উপপরিদর্শক হাসিবুল হাসান।

বৃহস্পতিবার দিবাগত রাতে দিনাজপুর সদরের চেহেলগাজী ইউনিয়নে ডিএনসি দিনাজপুরের একটি দল অভিযান চালিয়ে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার দাম প্রায় ২৩ লক্ষ টাকা বলে দাবি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। পলাতক মাদককারবারি কার্তিক রায় (৪২) দিনাজপুর সদরের চেহেলগাজী ইউনিয়নের ভুঁইপাড়া গ্রামের মৃত শুশিল রায়ের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দিনাজপুর জেলা কার্যালয়ের উপ পরিচালক মো. শহিদুল মান্নাফ কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, মাদককারবারি কার্তিক রায় দেশের বিভিন্ন স্থান থেকে গাঁজার বড় চালান এনে দিনাজপুরে পাইকারি সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই মাদককারবারির বাড়িতে অভিযান চালায় ডিএনসি। তবে ডিএনসি সদস্যের উপস্থিতি টের পেয়ে মাদককারবারি পালিয়ে যায়। এসময় তার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ৭৬ কেজি গাঁজা।