মাধবপুরে পুলিশের পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ আহত ৭

মাধবপুরে পুলিশের পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ আহত ৭

ছবিঃ সংগৃহীত।

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ডাক্তার বাড়ী গেইট নামক স্থানে হাইওয়ে পুলিশের টহল পিকআপ ও বিদেশী যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৩ পুলিশসহ ৭ জন আহত হয়েছে। গুরুত্বর আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সিলেট উসমানী মেডিকেল কলে হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে ৩ জনের অবস্থা গুরুত্বর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে মৌলভীবাজার বড় লেখা উপজেলার ধর্র্মদীহি গ্রামের রবিন্দ্র দাসের ছেলে রোমানিয়ার যাত্রী রাজিব দাস (২৫)তার পরিবারের আরও ৩সদস্যসহ ঢাকা শাহজালাল বিমান বন্দর যাওয়ার জন্য একটি প্রবক্স মাইক্রোবাস যোগে যাত্রা করে উল্লেখিত স্থানে শায়েস্থাগঞ্জ হাইওয়ে থানার টহল পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দু’টি গাড়ীই ধুমড়ে মুছড়ে যায়।

এতে শায়েস্থাগঞ্জ হাইওয়ে থানার এস.আই মনিরুল ইসলাম, কনষ্টেবল নুরু নব্বী, মিজানুর রহমান, রোমানিয়া যাত্রী রাজিব দাস, তার ভাই রাজন দাস, চাচা দীলিপ দাস ও বোন জামাই অর্জুন দাস আহত হয়। গুরুত্বর আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট উসমানী মেডিকেল কলে হাসপাতালে রেফার করে।

রোমানিয়া যাত্রী রাজিব দাস জানান আজ রাত ৩টায় শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে তার ফ্লাইট। রাস্তায় এ দূর্ঘটনা ঘটে। সে সহ তার পরিবারের ৪ সদস্য আহত হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাঈনুল ইসলাম ভ’ইয়া জানান দূর্ঘটনায় এস.আই মনিরুল ইসলামসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের উন্নত চিকিৎসা চলছে।