বাংলালিংকের কর্পোরেট গ্রাহক হলো পল্লী সঞ্চয় ব্যাংক

বাংলালিংকের কর্পোরেট গ্রাহক হলো পল্লী সঞ্চয় ব্যাংক

সংগৃহীত

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক পল্লী সঞ্চয় ব্যাংকের সঙ্গে একটি চুক্তি সম্পন্ন করেছে। নতুন এই অংশীদারিত্বের আওতায় দেশের অন্যতম দ্রুত বর্ধনশীল রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংকটির কর্মচারীদেরকে বাংলালিংক কর্পোরেট সংযোগ, ডেটা সংযোগ, ওকলা স্বীকৃত দ্রুততম ফোরজি ইন্টারনেট, এসএমএস ব্রডকাস্ট ও অন্যান্য উন্নত ডিজিটাল সেবা প্রদান করবে। 

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন ও পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর শেখ মো. জামিনুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অসের উপস্থিতিতে ঢাকায় বাংলালিংকের কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এরিক অস বলেন, আমরা সারা দেশে পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মচারীদেরকে বাংলালিংকের দ্রুততম ফোরজি নেটওয়ার্ক ও বিভিন্ন ডিজিটাল সেবা প্রদান করতে চাই। একটি ডিজিটাল অপারেটর হিসাবে আমরা সারা দেশে আমাদের গ্রাহক এবং অংশীদার প্রুতিষ্ঠানগুলিকে উন্নত নেটওয়ার্ক ও উদ্ভাবনী ডিজিটাল সমাধান দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর শেখ মো. জামিনুর রহমান বলেন, এই কৌশলগত অংশীদারিত্ব ব্যবসায় প্রযুক্তিগত উদ্ভাবনের প্রতি পল্লী সঞ্চয় ব্যাংকের প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে। আমরা ব্যবসাকে ত্বরান্বিত করার জন্য উদ্ভাবনকে গ্রহণ করে শুরু থেকে অনেক দূর এগিয়েছি।