এক যুগ পার করলো অনন্ত ও বর্ষা

এক যুগ পার করলো অনন্ত ও বর্ষা

ছবিঃ সংগৃহীত।

২০১১ সালের ২৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

এক যুগ পূর্ণ হওয়ার দিনে অনন্ত-বর্ষা তাদের ঘরোয়া আয়োজনের কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দুজনই আলাদা আলদা পোস্টে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।
গত ১ যুগে এই তারকা দম্পতির ঘরে এসেছে দুই সন্তান। ২০১৪ সালে জন্ম নেয় আরিজ ইবনে জলিল এবং ২০১৭ সালে জন্ম আবরার ইবনে জলিলের।

প্রতিবছর বিবাহবার্ষিকী উদযাপন উপলক্ষে এ দম্পতির থাকে আলাদা আয়োজন। দুই সন্তানকে নিয়ে নিজেদের মতো করে সময় কাটান তারা, বিবাহবার্ষিকী পালন করেন।
বিবাহবার্ষিকীর এক যুগ পূর্ণ হওয়ার দিনে সবার কাছে দোয়া চেয়েছেন অনন্ত ও বর্ষা। 

এর আগে সংবাদমাধ্যমে বর্ষার সঙ্গে প্রেম আর বিয়ে নিয়ে অনন্ত বলেছিলেন, ‘আমাদের বিয়ে হয়েছে ২০১১ সালে। তবে আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয় ২০০৮ সালে।’
বর্ষাকে বিয়ের পর নিজের অনেক কিছুই পাল্টে যায় অনন্তের। বলেছেন, অফিস থেকে এক সেকেন্ডের জন্য অন্য কোথাও যাই না। বর্ষার সঙ্গে যখন থেকে প্রেম শুরু করেছি, তখন থেকে অফিস থেকে সরাসরি ওর কাছে চলে আসি। একা কোথাও যাই না। দুজন দুজনের প্রতি দায়িত্বশীল। সামাজিকতা রক্ষার চেষ্টা করি। সব কিছু মিলেমিশে করি। এটাই আমাদের ভালোবাসার রসায়ন।