শেরপুরে বিএনপির ৯ নেতাকর্মী গ্রেফতার

শেরপুরে বিএনপির ৯ নেতাকর্মী গ্রেফতার

প্রতীকী ছবি

নাশকতার পরিকল্পনার অভিযোগে শেরপুরে বিএনপির ৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।  সোমবার রাত ৮ দিকে শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া এলাকার কাকিলাকুড়া মিশু মডেল একাডেমি মাঠ থেকে তাদের আটক করা হয়। পুলিশের দাবি নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে বৈঠক করছিল।  

আটক নেতাকর্মীদের মধ্যে রয়েছেন উপজেলার সিংগাবরুণা ইউনিয়ন বিএনপির সভাপতি মোখলেছুর রহমান, সিংগাবরুনা ইউনিয়ন বিএনপির সাবেক আহ্বায়ক মুহাম্মদ শাহজাহান চাঁন, রাণীশিমুল ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মিল্লাত হোসেন আকন্দ, কাকিলাকুড়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আনোয়ার ইসলাম রানা, একই ইউনিয়নের যুবদলের যুগ্ম আহ্বায়ক ইস্রাফিল হোসেন, তাঁতীহাটি ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মামুন মিয়া, খড়িয়া কাজিরচর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মনোহর আলী, একই ইউনিয়নের বিএনপির সদস্য আমির হামজা, যুবদলের সদস্য রতন মিয়া। 

গণমাধ্যমকে আটকের তথ্য নিশ্চিত করেছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খানের দাবি অস্ত্রসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্থানীয় কাকিলাকুড়া মিশু মডেল একাডেমি মাঠে গোপন বৈঠক করছিলেন। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে। ঘটনাস্থল থেকে ৪ টি ককটেল, দেশীয় অস্ত্র-লাঠি ও ৪টি দা উদ্ধার করা হয়। মামলা প্রক্রিয়াধীন আছে।