মেসিকে সংবর্ধনা না দেওয়ার কারণ জানল পিএসজি

মেসিকে সংবর্ধনা না দেওয়ার কারণ জানল পিএসজি

লিওনেল মেসি

সম্প্রতি বিশ্বকাপ জেতার পর সাবেক ক্লাব পিএসজি থেকে কোনো ধরনের সংবর্ধনা না পাওয়ার অভিযোগ করেন লিওনেল মেসি। সে অভিযোগের ভিত্তিতে এবার মুখ খুলেছেন ফরাসি ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি।

কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে হারিয়ে শিরোপা জেতে আর্জেন্টিনা। পিএসজি সেই ফ্রান্সের অন্যতম সেরা একটি ক্লাব। বিশ্বকাপ হারের পর প্যারিসে এমনিতেই মন খারাপ ছিল ভক্ত-সমর্থকদের। এর মধ্যে মেসিকে চোখ জুড়ানো অভ্যর্থনা দিলে তা হতে পারত বুমেরাং। মেসিকে অভ্যর্থনা না দেওয়ার পেছনে এমন কারণই খুঁজে পেয়েছিল ফুটবল সমর্থকরা।

গত সপ্তাহে ইএসপিএনের মিগু গ্রানাদোসেকে দেওয়া এক সাক্ষাৎকারে বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে পিএসজি থেকে স্বীকৃতি না পাওয়া নিয়ে আক্ষেপের কথা বলেন লিওনেল মেসি। তার অভিযোগ, বিশ্বকাপ জেতার কারণে পিএসজিতে তাঁকে শত্রু ভাবা হতো।

মেসির সেই অভিযোগের জবাব দিয়েছেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। বলেছেন, ফ্রান্সের খেলোয়াড় এবং সমর্থকদের সম্মান জানাতেই পিএসজির মাঠে মেসির বিশ্বকাপ জয় উদযাপন করা হয়নি।

বিশ্বকাপ জেতার পর রোজারিওতে বড়দিন কাটানোর পর পিএসজিতে যোগ দেন চলতি বছরের ৪ জানুয়ারি। ফেরার পর অনুশীলনে মেসিকে গার্ড অব অনার দিয়ে বরণ করে নেয় পিএসজি। কিন্তু আর্জেন্টিনা দলে তাঁর অন্য সতীর্থরা যেমন মাঠে সংবর্ধনা পেয়েছেন, মেসি তেমনটা পাননি।