আশুলিয়ায় একই পরিবারের ৩ জনের গলাকাটা মরদেহ উদ্ধার

আশুলিয়ায় একই পরিবারের ৩ জনের গলাকাটা মরদেহ উদ্ধার

সংগৃহীত

আশুলিয়ার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী ও সন্তানসহ একই পরিবারের তিনজনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার স্থানীয় মেহেদী হাসানের মালিকানাধীন ৬ তলা ভবনের ৪র্থ তলার একটি ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মুক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। নিহত এই দম্পতি স্থানীয় একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার সন্ধ্যায় ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ায়। এতে আশপাশের বাসিন্দাদের সন্দেহ হলে তারা দরজায় ঠেলা দিয়ে দেখতে পান ফ্ল্যাটের দরজা খোলা। পরে ঘরের বিছানার ওপর মা ও ছেলের মরদেহ দেখতে পান তারা। পরে বাড়ির মালিক পুলিশকে খবর দেয়। পুলিশ ওই ফ্ল্যাটের আরেক রুমে গৃহকর্তার মরদেহ খুঁজে পায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, ‘স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ঘরের বিছানার ওপর পরে থাকা অবস্থায় মা ও ছেলের মরদেহ দেখতে পাই এবং পাশের ঘর থেকে বাবার মরদেহ পেয়েছি। ঘরের ভেতর প্রচণ্ড দুর্গন্ধ ছিলো। ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে তাদের হত্যা করে লাশ এখানে ফেলে রাখা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।’