চট্টগ্রামে তেলের ট্যাংকে সোয়া লাখ ইয়াবা

চট্টগ্রামে তেলের ট্যাংকে সোয়া লাখ ইয়াবা

ছবিঃ সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ড থানার কুমিরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ১ লাখ ১৪ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) ভোরে কাজীপাড়া ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-০৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার।

 

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার হাতিয়া ঘোনা এলাকার মো. আজিজুর রহমানের ছেলে মো. মহিবুল্লাহ (২৪), কর্ণফুলী থানার আজিমপাড়া এলাকার মো. জামাল হোসেনের ছেলে মো. ইয়াসিন (১৯) ও বাঁশখালী থানার কোকদন্ডী এলাকার বাচা মিয়ার ছেলে মো. আলম (২১)।

র‌্যাব-০৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার বলেন, মাদক ব্যবসায়ীরা টেকনাফ থানার সীমান্তবর্তী এলাকা থেকে একটি ট্রাকযোগে ইয়াবা নিয়ে চট্টগ্রাম হয়ে ঢাকার দিকে যাচ্ছে— এমন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে কুমিরা কাজীপাড়া ফিলিং স্টেশনে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় একটি ট্রাককে থামার সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে পালানোর চেষ্টাকালে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। পরে ট্রাকের তেলের ট্যাংকের ভেতর থেকে ৫৭০টি বায়ুরোধক প্যাকেট থেকে ১ লাখ ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৪২ লাখ টাকা।