পরকীয়ার জেরে ইজিবাইক চালককে হত্যা, গ্রেফতার ৫৫

পরকীয়ার জেরে ইজিবাইক চালককে হত্যা, গ্রেফতার ৫৫

প্রতীকী ছবি

নাটোরের বাগাতিপাড়ায় পরকীয়া প্রেমের জেরে খুন হন ইজিবাইক চালক দিদারুল ইসলাম মাহফুজ (১৮)। তার মাথায় এলোপাতাড়ি হাতুড়ি দিয়ে আঘাতের পর মৃত ভেবে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় ঘটনার সাথে জড়িতরা। 

বৃহস্পতিবার রাত ১০টার পর থেকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতরাকৃতরা হলেন- নাটোর সদর থানার ইব্রাহিমপুর গ্রামের মৃত ফিরোজ মোল্লার ছেলে হাবিল হোসেন (৩০), আমিন চান শেখের ছেলে রানা শেখ (১৯), বাগাতিপাড়া উপজেলার চকহরিরামপুর গ্রামের মোতাহার আলীর ছেলে রানা (২২), কুঠি বাশবাড়িয়া গ্রামের সুমন আলীর ছেলে সামিউল ইসলাম শুভ (১৯) এবং নূরপুর মালঞ্চি এলাকার জালাল প্রামাণিকের ছেলে ইমন প্রামাণিক (২০)।

শুক্রবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার তারিকুল ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে আরো জানানো হয়, রানার স্ত্রীর সাথে মাহফুজের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এর জেরে রানা তার অন্যান্য সহযোগীদের নিয়ে ইজিবাইক চালক মাহফুজকে হত্যার পরিকল্পনা করেন। এদিকে বুধবার সন্ধ্যায় মাহফুজ তার ইজিবাইক নিয়ে বাগাতিপাড়া উপজেলার জামনগরের দিকে রওনা হয়। রানা ও তার সহযোগীরা তার ইজিবাইক ভাড়া করে বাগাতিপাড়া উপজেলার দেবনগর এলাকায় নিয়ে যায়। পরে তারা তাকে একটি আমাবাগানে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়ি আঘাত করে। এতে মাহফুজ সংজ্ঞাহীন হয়ে পড়েন। রানা ও তার সহযোগীরা তাকে মৃত ভেবে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে বৃহস্পতিবার সকালে স্থানীয়রা মাহফুজকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত পাঁচজনকে গ্রেফতার, লুণ্ঠিত ইজিবাইক ও হত্যার কাজে ব্যবহৃত একটি হাতুড়ি উদ্ধার করে পুলিশ।