পরীক্ষায় ফেল করায় কলেজছাত্রীর আত্মহত্যা

পরীক্ষায় ফেল করায় কলেজছাত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও থানার উত্তর গোড়ান এলাকার একটি বাসা থেকে রিয়া ইসলাম (১৭) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর) বিকেল ৫টার দিকে রিয়াকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রিয়ার চাচা স্বপন গণমাধ্যমকে জানান, আমার ভাতিজি খিলগাঁও গার্লস কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলো। ফাইনাল পরীক্ষার কয়েকটি বিষয়ে অকৃতকার্য হয় রিয়া। এই লজ্জায় নিজরুমের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে তার বাবা-মা রুমের দরজা বন্ধ পেয়ে ভেঙে ভেতরে গিয়ে দেখে ফ্যানের সঙ্গে ঝুলছে রিয়া। পরে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, রিয়া কুমিল্লা জেলার বাঞ্ছারামপুর থানার রিপন মিয়ার মেয়ে। বর্তমানে খিলগাঁওয়ের সিপাহীবাগের উত্তর গোড়ান ২৫৯ নম্বর বাসায় বসবাস করছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে