যে কারণে তীব্র কটাক্ষের শিকার মধুমিতা

যে কারণে তীব্র কটাক্ষের শিকার মধুমিতা

সংগৃহীত

টলিপাড়ায় ট্রল বা বাজে মন্তব্য নতুন কিছু নয়। তবে ছোট পর্দা থেকে বড় পর্দা অভিনেত্রীরাই বেশি কটাক্ষের শিকার হন। সেগুলো পাত্তা না দিয়ে অনেকে এগিয়ে যান। কিন্তু এবার তীব্র কটাক্ষের শিকার হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। তার এক ছবিকে ঘিরে নেতিবাচক মন্তব্যে বিদ্ধ ছোট পর্দার পাখি। 

জানা গেছে, সেই ছবিটি তুলেছেন টলিপাড়ার চেনা ছবিওয়ালা তথাগত ঘোষ—যিনি প্রিয়াঙ্কা সরকারের ‘বিশেষ বন্ধু’ ছিলেন। আধখোলা পোশাক ও বিকিনিতে মধুমিতাকে আগে দেখা গেলেও এ বার অনেক বেশি কটাক্ষের শিকার এ অভিনেত্রী। সামাজিক মাধ্যমে তার ছবি দিয়ে করা হচ্ছে বাজে মন্তব্য। 

অনেকে লিখেছেন, তোমার কাছ থেকে এ হেন ছবি আশা করিনি। একরাশ ধিক্কার। এখানেই শেষ নয়, এসেছে অনেক যৌনইঙ্গিত পূর্ণ মন্তব্যও। 

এদিকে কিছু দিন ধরেই টলিপাড়ায় রটেছে মধুমিতা নাকি ব্রেস্ট সার্জারি করেছেন। বিকিনিতে তিনি ধরা দিতেই সামাজিক মাধ্যমে আলোচনায় অনেকে নিয়ে এসেছেন সেই প্রসঙ্গ।

অপরদিকে এর আগে বাইরে ঘুরতে গিয়ে ‘মহাকাল’ লেখা পোশাক ঝর্ণার পানি গায়ে দিয়ে ছবি পোস্ট করতে দেখা যায় মধুমিতাকে। সেই ছবিতেও এসেছিল নানা বাজে মন্তব্য। তখন অবশ্য প্রতিবাদ করেছিলেন এ অভিনেত্রী। লিখেছিলেন, যে বা যারা এই ভিডিওতে যৌনসুখ খুঁজে বেড়াচ্ছেন, তাদের উদ্দেশে আমার কিছুই বলার নেই। কিন্তু কর্মফল থেকে সাবধান। 

তবে এবার তিনি নীরব রয়েছেন। এর কোনও উত্তর দেন কিনা, এখন সেটাই দেখার।